তানজিন তিশার গভীর রাতের পোস্ট উধাও, কী লেখা ছিল তাতে

তানজিন তিশা | ছবি : তিশার ফেসবুক পেজ

বিনোদন প্রতিবেদক: গেল বছর নাটকের জনপ্রিয় অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে খবরে এসেছিলেন তানজিন তিশা। এ নিয়ে অনেক কথা হয়েছে। কেটে গেছে কয়েক মাস। বলা নেই, কওয়া নেই, হঠাৎ দেশের টেলিভিশন নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ফেসবুকে তাঁরই অঙ্গনের একজন ‘অপরাধী’র কথা শেয়ার করতে চান জানিয়ে ফেসবুকে পোস্ট দেন। তিশার এই পোস্টটি নিয়ে যখন আলোচনা শুরু হয়, তখন সেটি তিনি সরিয়ে নেন। আজ বুধবার সকাল থেকে তানজিন তিশার সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

তানজিন তিশা | ছবি : তিশার ফেসবুক পেজ

কিন্তু কী লেখা ছিল তানজিন তিশার সেই ফেসবুক পোস্টে? সামাজিক যোগাযোগমাধ্যমে এর স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। সরিয়ে নেওয়া সেই পোস্টটি প্রথম আলোর কাছে এসেছে। সেখানে দেখা যাচ্ছে তানজিন তিশা লিখেছেন, ‘আমি যদি চাই আমাদের অঙ্গনের একজন ক্রিমিনালের গল্প শেয়ার করতে পারি। শুধু তা–ই নয়, আমার সেই সাহস যেমন আছে, তেমনি আমার কাছে যাবতীয় প্রমাণও আছে। মনে রাখবে, আমি তোমাকে সবার কাছ থেকে বাঁচিয়ে দিয়েছি, তোমার খারাপ কাজ কাউকে জানতে দিইনি। একজন জনপ্রিয় অভিনেতা হওয়ার আগে সবচেয়ে জরুরি যে বিষয় তা হচ্ছে, একজন ভালো মানুষ হওয়া এবং বিশ্বস্ত মানুষ হওয়া।’

তানজিন তিশার কথায় এটা পরিষ্কার, তিনি তাঁর কোন সহকর্মী অভিনয়শিল্পীর কথা বলেছেন, যার সঙ্গে তাঁর সম্পর্কটা ব্যক্তিগত। নাটকসংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, তানজিন তিশা তাঁর অভিনয়শিল্পী প্রেমিককে সবার সামনে ভয়ভীতি দেখাতে এমন পোস্ট গভীর রাতে দিয়েছেন। এরপর তাঁদের বোঝাপড়া হয়তো ঠিক হয়েছে, তাই পোস্ট সরিয়ে নিয়েছেন।

তানজিন তিশা | ছবি : তিশার ফেসবুক পেজ

নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার শুরুটা ছিল গানের ভিডিওর মডেল হয়ে। এরপর নাটকে অভিনয় করেন। একটা সময় এসে বেশ ব্যস্ত তারকায় পরিণত হন। টেলিভিশন নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী একাধিকবার প্রেমের সম্পর্কের কারণেও খবরের শিরোনামে এসেছেন। এর মধ্যে দেশের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের বিষয়টি ছিল ওপেন সিক্রেট। তিশা যখন অভিনয়ে ব্যস্ত হতে শুরু করলেন, তখন হাবিব ওয়াহিদের সঙ্গে চুটিয়ে প্রেম করেন বলে সে সময় সংবাদ শিরোনাম হয়েছিল।