ফেনীতে মহাসড়কে চারটি গাড়িতে অগ্নিসংযোগ

দুর্বৃত্তের দেওয়া আগুনে জ্বলছে দুটি কাভার্ড ভ্যান। গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুর এলাকায় | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ফেনী: ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল শুক্রবার রাতে পৃথক চারটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। পুড়ে যাওয়া গাড়িগুলোর মধ্যে দুটি ট্রেলার গাড়ি ও দুটি কাভার্ড ভ্যান রয়েছে। রাতেই পুলিশ গাড়িগুলো উদ্ধার করে ফেনী পুলিশ লাইনসে নিয়ে যায়।

পুলিশ জানায়, গতকাল রাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর মা-মনি ফিলিং স্টেশনের ভেতরে পার্ক করে রাখা দুটি ট্রেলারে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের গাড়ি সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গাড়ির বেশির ভাগ অংশ পুড়ে যায়।

অপর দিকে ভোর চারটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল সেতু এলাকায় পরপর দুটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। কাভার্ড ভ্যান দুটির একটিতে আরএফএল কোম্পানির পণ্য এবং অপরটিতে গার্মেন্টস–সামগ্রী ছিল।

খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে দুটি গাড়ির সামনের অংশ সম্পূর্ণ পুড়ে যায়।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনমাস্টার আবদুল মজিদ বলেন, মা-মনি ফিলিং স্টেশনে থাকা অন্যান্য গাড়ি রক্ষা করা গেছে। ফায়ার সার্ভিসের লোকজন সময়মতো না পৌঁছালে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বেশি হতো।

ফেনী সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আগুন দেওয়া গাড়িগুলো ওই সব স্থান থেকে উদ্ধার করে ফেনী পুলিশ লাইনসে রাখা হয়েছে। তবে আজ শনিবার বেলা একটা পর্যন্ত এসব ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।