হাজী দানেশ বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের সহসভাপতি হলেন ঈশ্বরদীর বিশাল

আসিফ সালেহীন বিশাল | ছবি: সংগৃহীত

প্রতিনিধি ঈশ্বরদী: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হয়েছেন ঈশ্বরদীর ছেলে আসিফ সালেহীন বিশাল। 

ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়,  দীর্ঘ এক যুগের বেশি সময় পর দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফিশারিজ অনুষদের ১৫ ব্যাচের শিক্ষার্থী আলমগীর হোসেনকে সভাপতি ও একই ব্যাচের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী এম এম মাসুদ রানাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ৫৯ সদস্যের কমিটিতে সহসভাপতি পদে ৩৯ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৭ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ১১ জনকে রাখা হয়েছে। এই কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন বিশাল। 

এছাড়াও বিশাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ সংসদীয় আসনে কেন্দ্রীয় ছাত্রলীগের সমন্বায়ক দলের সদস্য ছিলেন  এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঈশ্বরদী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক।

এদিকে, হাজী দানেশ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটিতে সহসভাপতি পদ পাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাঁকে। 

নব গঠিত কমিটির সহসভাপতি আসিফ সালেহীন বিশাল মুঠোফোনে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন এবং তাঁর পবিত্র রক্তের সাহসী উত্তরাধিকারী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এবং ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অগ্রপথিক, তরুণ প্রজন্মের আইকন সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে আগামীর তথ্য প্রযুক্তি নির্ভর চতুর্থ শিল্পবিপ্লবের উপযোগী দেশ ও দক্ষ নাগরিক গড়ে তোলার ক্ষেত্রে দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।