ঈশ্বরদীতে মধ্যরাতে ‘ঘুরতে বের হওয়া’ সিঙ্গাপুরপ্রবাসীর রক্তাক্ত লাশ মিলল রেললাইনে

অঞ্জন কুমার সাহা | ছবি: সংগৃহীত

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে রেললাইনের ওপর থেকে অঞ্জন কুমার সাহা (২৫) নামের সিঙ্গাপুরপ্রবাসী এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে শহরের রেলগেট লেভেল ক্রসিং এলাকা থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করে ঈশ্বরদী রেলপুলিশ।

অঞ্জন সাহা শহরের পশ্চিম টেংরি পিয়ারাখালী এলাকার বাসিন্দা অনন্ত কুমার সাহার বড় ছেলে। গতকাল শনিবার মধ্যরাতে লোডশেডিং শুরু হলে বাড়ি থেকে ঘুরতে বের হন তিনি। পরে আজ সকালে রেললাইনের ওপর তাঁর লাশ পাওয়া যায়।

অঞ্জনের বাবা আজ দুপুরে অভিযোগ করেন, এটি স্বাভাবিক মৃত্যুর ঘটনা না। কোনো অপরাধী চক্র তাঁর ছেলেকে খুন করে রেললাইনের ওপর ফেলে রেখে গেছে। যা দেখে আত্মহত্যা মনে হতে পারে। তিনি এই ঘটনায় মামলা করবেন।

অনন্ত কুমার আরও বলেন, তাঁর ছেলে তিন মাসের ছুটিতে গত ১৬ এপ্রিল সিঙ্গাপুর থেকে বাড়ি এসেছেন। তাঁর বিয়ের কথাবার্তা চলছিল। শনিবার রাত ১২টা দিকে বিদ্যুতের লোডশেডিং শুরু হলে একটু ঘোরার কথা বলে বাড়ি থেকে বের হন অঞ্জন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কাজ করতে গেলে আজ সকাল সাড়ে ৮টার দিকে ফোনে ছেলের মৃত্যুর খবর পান তিনি। রেলপুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে জানতে চাইলে ঈশ্বরদী রেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, এটি আত্মহত্যা নাকি হত্যা তা এখনো স্পষ্ট নয়। বিষয়টি নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।